| |
               

মূল পাতা সাহিত্য আজ দাবানল শিল্পীগোষ্ঠীর মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা


আজ দাবানল শিল্পীগোষ্ঠীর মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা


রহমত নিউজ ডেস্ক     17 June, 2023     11:16 AM    


নজরুল জয়ন্তী ও প্রতিভার সন্ধান ২০২৩ এর পুরস্কার বিতরণ উপলক্ষে ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন দাবানল শিল্পীগোষ্ঠীর মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

আজ (১৭ জুন) শনিবার, বিকাল ৪টা রাজধানী ঢাকার সেগুনবাগিচাস্থ কেন্দ্রীয় কচিকাঁচা মিলনায়তনে এ অনুষ্ঠান শুরু হবে।

অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে গাইবেন, দাবানল শিল্পী গোষ্ঠীর সাবেক প্রধান পরিচালক ও জাতীয় সাংস্কৃতিক ফোরাম-জাসাফের সহ সভাপতি কবি শামসুল করীম খোকন, দাবানল শিল্পী গোষ্ঠীর সাবেক প্রধান পরিচালক ও বিশিষ্ট গীতিকার ও নাট্যকার ড. আনিসুর রহমান শিপলু, এম কামরুজ্জামান, আনিস আনসারী, সাবেক সংগীত তারেক মাহমুদ।

যারা হিসেবে গাইবেন,  রাকিবুল হাসান আনসারী, আব্দুল্লাহ আস সাকিব, আব্দুল্লাহ আল মামুন সাদী, মুঞ্জুরুল হাসান মাহমুদ, দেলোয়ার বিন রফিক, যোবায়ের বখতিয়ার, মনোয়ার হোসাইন জসিম, আল আমিন সাদী, রবিউল ইসলাম আরাফাত, জাফরুল্লাহ শরাফত, শাহাদাত হোসাইন, হাদিউজ্জামান সানী, ওমর ফারুক হেলাল, আশিকুর রহমান সানী, লুৎফর রহমান, আবু নাঈম।

কিশোর শিল্পী ইয়াসিন আরিফ, তামজিদ হোসাইন নুরানী, মুবাশ্বির মুন্সি, নাঈমুল ইসলাম, ইয়ামিন ইসলাম রিফাত, জুবায়ের জামান জিদান।

শিশু শিল্পী হিসেবে গাইবেন, মুনতাসীর বিল্লাহ নাহিয়ান মুহাম্মদ রাফি হোসেন।

তিলাওয়াত করবেন, দাবানল শিল্পী গোষ্ঠীর পরিচালক মুফতি কারী সাইফুল্লাহ সাহাল।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে থাকছেন, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও রাষ্ট্রচিন্তক জাগ্রত কবি মুহিব খান

প্রধান অতিথি হিসেবে থাকছেন, সাবেক ধর্ম ও পানি সম্পদমন্ত্রী এম নাজিমুদ্দিন আল আজাদ। বিশেষ অতিথি হিসেবে থাকছেন, পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. শেখ মুহাম্মাদ রেজাউল ইসলাম, জাতীয় সাংস্কৃতিক ফোরাম-জাসাফের সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, জাগ্রত সাহিত্য পরিষদের চেয়ারম্যান শিহাব রিফাত আলম, বিশিষ্ট লেখক ও কলামিস্ট মাওলানা রুহুল আমীন সাদী, বিশিষ্ট সংগীতশিল্পী এবং লোক গবেষক আবু বকর সিদ্দিক, দারুল আজহার ফাউন্ডেশনের ম্যানেজিং ট্রাস্টি অধ্যাপক সাইফ উদ্দিন আহমদ খন্দকার, হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহি আলাইহি সেবা ফাউন্ডেশনের সভাপতি মাওলানা রজিবুল হক, বিশিষ্ট নজরুল গবেষক ও বরেণ্য শিক্ষাবীদ প্রফেসর ড. শহিদ মঞ্জু, বিদ্রোহী কবিতার শতবর্ষ উদযাপন জাতীয় কমিটির চেয়ারম্যান মুহাম্মদ আতাউল্লাহ খান।

সভাপতিত্ব করবেন, দাবানল শিল্পী গোষ্ঠীর প্রধান পরিচালক কাউসার আহমদ সুহাইল। উপস্থাপনায় আলম আদনান ও শহীদুল ইসলাম সামী।